রাজ-শুভশ্রীকে অভিনন্দন মিমির

0
122

বিনোদন ডেস্ক : রাজ-মিমির প্রেম নিয়ে এই কিছুদিন আগে পর্যন্তও তুমুল চর্চা চলেছে টালিউড পাড?ায়। রাজ-শুভশ্রী-মিমি এই ত্রিকোণ নিয়েই মূলত আবর্তিত হয়েছে বিনোদন পাতার বিষয় বস্তু। কিন্তু সব গুঞ্জন থামিয়ে মঙ্গলবারই রাজ কাহিনিতে ‘সরকারি’ সিলমোহর পড়েছে। টুইট করে তাদের মিলনের কথা জানিয়ে দিয়েছেন রাজ ও শুভশ্রী দু’জনেই। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।
আর তখন থেকেই চড়ছিল অন্য একটি জল্পনার পারদ। রাজ-শুভশ্রীর এই মিলনকে কীভাবে গ্রহণ করবেন মিমি চক্রবর্তী?মঙ্গলবার রাতে রাজ-শুভশ্রী যখন টুইটারে তাদের একসঙ্গে চলার কথা জানাচ্ছেন, ঠিক তখনই লাল গাউনের মিমিকেও টুইটারে দেখা যায়। রূপসী মিমির এমন লুকের তারিফও এসেছে টুইটার জনতার কাছ থেকে। কিন্তু তখনও সাবেকের বিয়ের বিষয়ে কোনও মন্তব্য করেননি মিমি।
এর একটু পরেই শুভশ্রীর টুইটটি রিটুইটট করেন মিমি। সঙ্গে লেখেন, ‘অভিনন্দন…সুখী জীবন দীর্ঘ হোক’ এবং এরপরই একটি হাসি মুখের ইমোজি দিয়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, রাজের টুইট না নিয়ে শুভশ্রীর টুইট রিটুইট করেছেন মিমি এবং তার সঙ্গে এই স্বল্প শুভেচ্ছাবার্তা নিঃসন্দেহে ‘গভীর’ বলে মনে করছে টালিউড পাড?ার একাংশ।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here