আশুলিয়ায় কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি দিল এস ডব্লিউ এ এস

0
112

সোলাইমান, আশুলিয়া থেকে: দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন সাভার (এসডব্লিউএএস)  এর উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য পিএইচএ কনভেনশন সেন্টারে এ বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন সাভার এর চেয়ারম্যান আবু সুফিয়ান লিটন এর সভাপতিত্বে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার বিশ^বিদ্যালয় কলেজ এর অধ্যক্ষ মো. ইলিয়াস খাঁন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন সাভার এর উপদেষ্টা মো. রাশেদুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক ফুলকি পত্রিকার সম্পাদক নাজমুস সাকিব। এসময় আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির সাবেক পরিচালক আব্দুল কাদের, নাইমুর রহমান, ইঞ্জিনিয়ার কায়েস জামান, উপদেষ্টা ইয়াসিন আরাফাত, পরিচালক ফয়জুল ইসলাম, সদস্য সচিব মাসুম বিল্লাহ, আশুলিয়া থানা পশ্চিম অঞ্চলের পরিচালক আনিসুর রহমান প্রমূখ।
এ বছর সাভার, আশুলিয়া ও ধামরাই অঞ্চল থেকে ১হাজার ৮’শ শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। যার মধ্য থেকে ১২৯ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল এবং সাধারণ গ্রেডে উত্তীর্ণ হয়। এবছর স্কুল পর্যারে সেরা হয় সেন্ট্রাল ল্যাবেরটরী স্কুল এবং মাদ্রাসা পর্যায়ে জাবাল-ই-নূর মাদ্রাসা সেরা হয়।
উল্লেখ্য, শিক্ষার নৈতিক উৎকর্ষ সাধন, প্রতিভা ও মেধার নান্দনিক পরিশীলনের দৃঢ় প্রত্যয়ে ‘দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন সাভার’ সংগঠনটি ২০১৪ সালে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটির উদ্যোগে সাভার, আশুলিয়া ও ধামরাই অঞ্চলের ৫ম-৯ম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতিযোগী হিসেবে গড়ে তোলার লক্ষে বৃত্তি পরীক্ষার মাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, সনদ ও বৃত্তি প্রদান করেন।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here