কুড়িগ্রাম ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিডডে মিল নিশ্চিতকরণ

0
23

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিডডে মিল নিশ্চিতকরণ অনুষ্ঠন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুর ১.৩০ টায় কুড়িগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিডডে মিল নিশ্চিতকরণ অনুষ্ঠানটি উদ্বোধন করেন ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন অত্র স্কুলের প্রধান শিক্ষক শামিমা আখতার, সহকারী শিক্ষক সুতপা রায়, মোর্শেদা বেগম, নরনাহার, লুৎফরনাহার ও আল মোস্তা গাউস সহ অভিভাবকবৃন্দ।
সভাপতি ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, তোমরা মনদিয়ে লেখা পড়া কর, প্রতিদিন স্কলে আসবে। খেলর সময় খেলা করবে আর পড়ার সময় পড়া পড়বে। লেখা পাড়া করে মানুষের মত মানুষ হও।পিতা-মাতার কথা শুনবে। তোমরাই জাতির ভবিষ্যৎ।অভিভাবকদের বলেন সন্তানদের আদর যতœ করবেন এবং নিয়মিত স্কুলে পাঠাবেন।
প্রধান শিক্ষক বলেন, আমাদের স্কুলে ৩৯৮ জন ছাত্র- ছাত্রী আছেন। এরা সবাই ভাল ও মেধাবী।এদের সকলকে নিয়মিত শুদ্ধভাবে জাতীয় সংগীত শেখানো,ক্লাশ নেওয়া,শরীর চর্চা ও বিভিন্ন জাতীয় দিবস কর্যক্রম শেখানো হয়। আজ শতভাগ মিডডে মিল নিশ্চিতকরণ অনুষ্ঠান এর মাধ্যমে প্রতিদিন টিভিন বক্সে খাবার নিয়ে আসবে। আর যারা সংসারের সমস্যার কারণে খাবার আনতে পারবেনা তাদেরকেও সাথে নিয়ে ওরা সবাই ভাগাভাগি করে খাবে। এতে সবার মাঝে বন্ধুত্ব তৈরি হবে  ও হিংসা- বিদ্বেশ দূর হবে।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here