মাদারীপুরে সাজাপ্রাপ্ত আসামী সুলতান আটক

0
268

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর হোসনাবাদ এলাকার চিহ্নিত দূধর্ষ সুলতান খলিফা (৬০)কে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। এলাকার মানুষের মাঝে স্বস্তি।
পুলিশ সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর মডেল থানা পুলিশের এস আই প্রদীপ বিশ^াস এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে শরিয়তপুর জাজিরা থানার এক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সুলতান খলিফাকে শনিবার তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ব্যাক্তি সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর হোসনাবাদ এলাকার জৈনিক মনাই খলিফার ছেলে। জি আর মামলা নং ৯০/২০০০।
নাম প্রকাশ না করার শর্তে একাধীক ব্যাক্তিরা জানান, সুলতান খলিফা নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কাজে জরিত রয়েছে। সুলতানের ভয়ে সাধারন মানুষ প্রতিবাদ করতে সাহস পায় না। পুলিশ সুলতান খলিফাকে গ্রেপ্তার করায় আমরা স্বস্তি পাচ্ছি।
এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল হাসান সত্যতা স্বীকার করে জানান, শরিয়তপুর জাজিরা থানার এক মামলায় সুলতানের সাজা হয়। সে দীর্ঘদিন পালিয়ে ছিলো। আমাদের থানায় সাজাপ্রাপ্ত আসামীর অরেন্ট আসলে অভিযান চালিয়ে তাকে গ্রোপ্তার করে আদালতে পাঠানো হয়।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here