আমরা মেঘনাবাসী সামাজিক সংগঠনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
18

নিজস্ব প্রতিবেদক: আমরা মেঘনাবাসীর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছেন সংগঠনটির উপদেষ্টা, শুভানুধ্যায়ী, শুভাকাংখী, এডমিন ও সেচ্ছাসেবকগন। ২০১৪ সালের ১৫ই অক্টোবর যাত্রা শুরু করেছিল আমরা ঘেনাবাসী। এ উপলক্ষে গত শনিবার রাজধানীর ফকিরাপুলে অবস্থিত রহমানিয়া রুফটপ এন্ড রেস্টুরেন্টে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
এতে অংশ নেন বিএন কলেজের অধ্যক্ষ ক্যাপটেন মোসলেহ উদ্দিন, ছিদ্দিকুর রহমান ভূঁইয়া ( সাবেক পরিচালক, অর্থ ও হিসাব, ইঝগগট), মোঃ আমিনুজ্জামান ( সাবেক মহা ব্যাবস্থাপনা পরিচালক, বড় পুকুরিয়া কয়লা খনি), প্রফেসর আব্দুল জলিল ( সাবেক ইংরেজী বিভাগীয় প্রধান, সিটি কলেজ), মোহাম্মদ নুরুজ্জামান ( গ্রুপ সিইও, ড্যাফোডিল ফ্যামিলি)  ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, কৃষিবিদ মুরাদ হোসেন, মুক্তিযোদ্ধা, ডাঃ মোহাম্মদ জহিরুল ইসলাম, ইঞ্জিঃ রফিকুল ইসলাম, আলহাজ্ব মোঃ জহিরুল ইসলাম, উপসচিব ফারহানা ইসলাম সহ আমরা মেঘনাবাসী’র অন্য উপদেষ্টা ও শুভানুধ্যায়ীগন। এ সময় উৎসবের আমেজে উপদেষ্টা, শুভানুধ্যায়ী, এডমিন, সেচ্ছাসেবকদের উপস্থিতিতে কেক কাটা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা মেঘনাবাসী’র প্রধান উপদেষ্টা মোহাম্মদ নুরুজ্জামান ( গ্রæপ সিইও, ড্যাফোডিল ফ্যামিলি ) সবাইকে শুভেচ্ছা জানিয়ে, সামাজিক দায়বদ্ধতা থেকে দলমত নির্বিশেষে মেঘনাকে এগিয়ে নেওয়ার আহŸান জানান। এতে অন্যান্য উপদেষ্টাগন কাধে কাধ মিলিয়ে মেঘনাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন আমরা মেঘনাবাসী’র শুভানুধ্যায়ী সদস্য নুরুল আমিন, মোঃ শরিফ হোসেন, আবু সাঈদ হাসান, ডঃ মুহাম্মদ শাহিন, মোঃ আবু ইউসুফ, এ্যাডঃ আব্দুল বাছেদ, মোঃ মফিজুল ইসলাম মুকুল, মোঃ মাহাদি হাসান প্রমুখ। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনটির পূর্ব বাস্তবায়িত কাজ ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে একটি প্রসপ্রেক্টাস বের করা হয়।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here