ঢাকা চট্টগ্রাম ছাড়া জলবায়ু পরিবর্তন খাতের টাকা কোথাও খরচ হয়নি : হাবিবুন নাহার

0
23

মোংলায় নতুন উপ-মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা
মোংলা প্রতিনিধি : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি বলেছেন, জলবায়ু পরিবর্তন খাতের টাকা সারাদেশে খরচ করা হয়নি, শুধু ঢাকা ও চট্রগ্রাম এলাকায় ব্যয় করা হয়েছে, আমি উপকূলীয় এলাকার সংসদ সদস্য হিসেবে উপকূলীয় এলাকার ক্ষতিগ্রস্থ মানুষরে জন্য কাজ করবো। বিশেষ করে উপকূলের মোংলার চিলা এলাকার ভাঙ্গনরোধেও কাজ করবো।
গতকাল বৃহস্পতিবার দুপুরে মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের মাঠে আ’লীগ আয়োজিত ফুলেল শুভেচ্ছা আর সংবর্ধনা শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন। উপমন্ত্রী এসময় আরো বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে মন্ত্রনালয় দিয়েছেন, আমার এলাকার জন্য সত্যি খুব প্রয়োজন। এজন্য তার কাছে আমি কৃতজ্ঞ। আমি এর মর্যদা রাখবো। তিনি বলেন আমি সকলের সহযোগিতা নিয়ে গোটা দেশ ও আমার এলাকার উন্নয়নে সকল প্রচেষ্টা চালিয়ে যাবো ।
নতুন মন্ত্রীসভায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহনের পর বৃহস্পতিবার তার নির্বাচনী এলাকা মোংলায় আসলে স্থানীয় আ’লীগ ও তার অঙ্গ সংগঠন গুলো তাকে সংবর্ধনা দেয়। পৌর আ’লীগের সভাপতি শেখ আব্দুস সালামের সভাপতিত্বে মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের মাঠে আয়োজিত এ সংবর্ধনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার হাই, আ’লীগ নেতা ইব্রাহিম হোসেন, শেখ আব্দুর রহমান, প্রেস ক্লাব সভাপতি এইচ এম দুলাল, মোঃ বেল্লাল হোসেন, যুবলীগ নেতা, ইকবাল হোসেন, কামরুজ্জামান জসিম, শাকিল হোসেন ও শ্রমিক নেতা ওমর ফারুক সেন্টুসহ দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here