ফেনী গার্লস ক্যাডেট কলেজে প্রাক্তন ক্যাডেটদের ১ম পুনর্মিলনী উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

0
212

ফেনী জেলা প্রতিনিধি : ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের তিন দিনব্যাপী ১ম পুনর্মিলনীর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল শুক্রবার (১১ জানুয়ারী)  কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি। সকাল সাড়ে ১১ টায় সেনাপ্রধান ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে এসে পৌঁছলে তাঁকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস। এরপর প্রধান অতিথি বেলুন ও কবুতর উড়িয়ে পুনর্মিলনী উদ্বোধন করেন এবং প্যারেডে সালাম গ্রহণ করেন।
সেনাবাহিনী প্রধান প্যারেডে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন এবং তাদের সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এরপর বর্তমান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দের অংশগ্রহণে ‘নারী জাগরণ’ এর উপর একটি প্রদর্শনী আয়োজন করা হয়। পরবর্তীতে সেনাবাহিনী  প্রধান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দ পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে বৃক্ষরোপন করেন।
অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধতন সামরিক কর্মকর্তাগণ, ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান, সিভিল সার্জন ডাঃ হাসান শাহরিয়ার কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আখতারুন নেসা শিউলী, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ স্থানীয় বিশিষ্ঠ ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য তিন দিনব্যাপী ফেনী গার্লস ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠান বৃহস্পতিবার থেকে শুরু হয়।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here