দুদিনের কর্মসূচি জাতীয় ঐক্যফ্রন্টের

0
117

নিজস্ব সংবাদদাতা: ভোট ডাকাতির অভিযোগ এনে দুদিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। কর্মসূচিগুলো হলো আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে কালো ব্যাজ ধারণ ও ২৪ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ও ভুক্তভোগীদের নিয়ে গণশুনানি।
গতকাল বিকেলে রাজধানীর মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে ঘণ্টাব্যাপী স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে এ কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচি ঘোষণা করেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
ফখরুল বলেন, অবৈধ সংসদের প্রতিবাদে আগামী ৬ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করা হবে। ওইদিন বিকেলে এক ঘণ্টা জোটের শীর্ষ নেতারা কালো ব্যাজ ধারণ করে অবস্থান নেবেন। আগামী ২৪ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ও ভুক্তভোগীদের নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হবে। তবে গণশুনানির স্থান এখনো ঠিক হয়নি।
২ ফেব্রুয়ারি গণভবনে যাবেন কি না সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র বলেন, ভোট ডাকাতির পর চা-চক্র প্রহসন ছাড়া কিছুই না। আমরা এতে যাওয়ার প্রয়োজন মনে করি না।
গণফোরামের দুই নেতার শপথ নেওয়া, না নেওয়া প্রসঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেন, এ বিষয়ে দলীয় সিদ্ধান্ত হয়েছে। তারা শপথ নেবেন না।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here