এরশাদই আমাদের নেতা

0
26

নিজস্ব প্রতিবেদক:  : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ শারীরিক ভাবে অসুস্থ্যতার কারণে পার্টির কাজ-কর্ম করতে পারছেন না, এতে পার্টির স্বাভাবিক গতিতে স্থবিরতা এসেছে। তাই পার্টি চেয়ারম্যান আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। তিনি বলেন, পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শনিবার রাতেই সংবাদ সম্মেলন আয়োজন করে ঘোষনায় তাঁর অবর্তমানে গোলাম মোহাম্মদ কাদের-কে পার্টির চেয়ারম্যান নিযুক্ত করেছেন। যাতে এরশাদের অবর্তমানে দলের মধ্যে কোন বিভ্রান্তি না আসে। এতে নেতা-কর্মীদের প্রত্যাশা পূরণ হয়েছে। গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদই আমাদের নেতা। তিনি যতদিন বেঁচে আছেন, তাঁর নির্দেশনা অনুযায়ীই জাতীয় পার্টি চলবে।
গতকাল বরিবার বেলা ১২টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপ কালে গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা বলেন। তিনি বলেন, কাউন্সিল আয়োজন করাটাই এখন আমাদের মূল কাজ। আর এ কারণেই আমাদের অনেক কাজ করতে হবে। তিনি বলেন, দলকে আরো শক্তিশালী এবং ঐক্যবদ্ধ করতেই আমরা সবাই এক সাথে কাজ করবো।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান তাঁর ক্ষমতা বলে পার্টি পরিচালনায় নির্দেশনা দিয়ে থাকনে। এটা বাংলাদেশের রাজনীতির সাথে সাঞ্জস্যপূর্ন। যারা সমালোচনা করেন, তারা সমালোচনার জন্যই নানা কথা বলতে পারেন। তিনি বলেন, সিনিয়র নেতারা ফোন করে অনেকেই অভিনন্দন জানিয়েছেন এবং সবাই তাঁর সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলেও জানান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব- শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক- কর্ণেল সাব্বির আহমেদ, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা-এনাম জয়নাল আবেদিন, এ্যাড. আবু তৈয়ব, মোঃ জাকির হোসেন মৃধা, আনোয়ার হোসেন তোতা প্রমুখ।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here