কঠিন হয়ে গেল টাইগারদের সেমিফাইনালে যাওয়ার পথ

0
41

বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত  
ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ হবে কি না এ নিয়ে অনিশ্চয়তা তাই শুরু থেকেই ছিল। মাঝখানে বৃষ্টি বন্ধ হয়েছিল। কিন্তু আবার বৃষ্টি শুরু যে হয়েছিল, সেটা আর থামেনি। দুই আম্পায়ার তাই নির্ধারিত সময়ের বেশ আগেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছেন।
স্থানীয় সময় সকাল ১২টা ১৫ মিনিটে দুই আম্পায়ার মাঠ পরিদর্শন করে টস কখন হবে সে সিদ্ধান্ত জানাতে চেয়েছিলেন। কিন্তু বৃষ্টির কারণে মাঠ পর্যবেক্ষণেই যাওয়া হয়নি আম্পায়ারদের। দুপুর ১টা ৪৫ মিনিটের (বাংলাদেশ সময় ৬টা ৪৫ মিনিট) দিকে বৃষ্টি মাথায় নিয়েই মাঠে নেমেছেন দুই আম্পায়ার। কিছুক্ষণ আলোচনার পর জানিয়ে দিয়েছেন আর মাঠে নামা সম্ভব নয় কারও পক্ষে।
প্রথমে জানানো হয়েছিল বাংলাদেশ সময় রাত ৯টা ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করা হবে। কারণ কম পক্ষে ২০ ওভারের ম্যাচ খেলতে চাইলে এর পর আর শুরু করা যেত না। কিন্তু টানা বৃষ্টিতে মাঠ অনুপযুক্ত হয়ে পড়ায় ততক্ষণ অপেক্ষা করতে হয়নি আম্পায়ারদের।
ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগ হয়ে গেছে দুই দলের মধ্যে। সবচেয়ে বেশি পরিত্যক্ত হওয়ার রেকর্ড গড়ল ২০১৯ বিশ্বকাপ। ৪ ম্যাচ শেষে বাংলাদেশের পয়েন্ট এখন ৩। বাংলাদেশের সেমিফাইনালে যাওয়ার পথ বেশ কঠিন হয়ে গেল।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here