এরশাদ সাড়া দিচ্ছেন, চোখ মেলছেন : জিএম কাদের

0
59

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি জানিয়েছেন, গতকাল সকাল সোয়া ১০টায় সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-কে দেখে সাংবাদিকদের জানিয়েছেন এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। স্বজন এবং চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন তিনি।  আধো ঘুম-আধো জাগরণে সাড়া দিচ্ছেন এবং চোখ মেলছেন। তিনি বলেন, গতকালের মতই তার শারীরিক অবস্থার কোন পরিবর্তন হয়নি। তিনি বলেন, সিএমএইচ-এর চিকিৎসকরা এটাকে ইতিবাচক মনে করছেন।
গতকাল মঙ্গলবার বেলা ১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের ব্রিফিং-কালে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হুসেইন মুহম্মদকে লাইফ সাপোর্ট দেয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শ^াসকষ্ট হচ্ছিলো। তাই চিকিৎসকরা অক্সিজেন সাপোর্ট দিয়েছেন। প্রতি দু’ঘন্টা পর পর আন্ডার প্রেসার অক্সিজেন দেয়া হচ্ছে এবং পরবর্তী দু’ঘন্টা স্বাভাবিক ভাবে শ^াস প্রশ^াস নিচ্ছেন তিনি। চিকিৎসকরা এখনো অনেক গুলো পরিক্ষা-নীরিক্ষা করছেন। তিনি বলেন জাতীয় পার্টির ব্রীফিং এবং প্রয়োজন হলে আইএসপিআর এর তথ্য ছাড়া কোন বিভ্রান্তিকর তথ্যে বিভ্রান্ত না হতে গণমাধ্যম ও দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, আমরা প্রতিদিনই হুসেইন মুহম্মদ এরশাদ শারীরিক অবস্থা গণমাধ্যমকে অবহিত করছি। গণমাধ্যমের উদ্দেশ্য তিনি বলেন, কখনো ব্রিফিং না করলে বুঝতে হবে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা ভালো আছে।
এসময় উপস্থিত ছিলেন-সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, মোস্তাফিজুর রহমান মোস্তফা, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা- সাবেক সাংসদ মোঃ সেলিম উদ্দিন, মেজর (অব.) আশরাফ উদ দৌলা, ভাইস চেয়ারম্যান- সরদার শাহজাহান, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব- মনিরুল ইসলাম মিলন, এস.এম. ইয়াসির, সম্পাদক মন্ডলীর সদস্য- ইসাহাক ভূঁইয়া, মোঃ হেলাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, এম.এ. রাজ্জাক খান, মোস্তফা কামাল, সুমন আশরাফ, মুকুল বাদশা, আবু সাইদ স্বপন, আহাদ চৌধুরী শাহীন, মিজানুর রহমান মিরু, কেন্দ্রীয় নেতা- ফজলে এলাহী সোহাগ, জি.এম. বাবু, রেজাউর রাজী স্বপন, জাকির হোসেন মৃধা, গাজী সালাম, মিয়া আলমগীর, জিয়াউর রহমান বিপুল।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here