বাগেরহাটে গরু বোঝাই ট্রাক চাপায় নিহত ২, আহত-৪

0
58

রাকিবুল ইসলাম রাজ, বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাটে গরু বোঝাই ট্রাকের চাপায় রাব্বি শেখ (২০) ও জাহাঙ্গীর হোসেন (৪২) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪ পথচারি। সোমবার (৮ জুলাই) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার আট্টাকী বিশ^রোডের মোড়ে এই দুঘটনা ঘটে। আহত চারজনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাব্বি শেখ ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের হোসেন শেখের ছেলে ও জাহাঙ্গীর হোসেন একই উপজেলার সৈয়দমহল্লা গ্রামের মোহাম্মদ হোসেনর ছেলে। আহত নাম পরিচয় পুলিশ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।
বাগেরহাটের ফকিরহাট থানার ওসি মো. আবু জিহাদ বলেন, সোমবার সকাল সাড়ে আটটার দিকে মোল্লাহাট থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা গরু বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইকেল আরোহীকে রাব্বিকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। এসময় পাশে দাড়িয়ে থাকা আরও চারজন আহত হয়। পরে আহত অবস্থায় পথচারী জাহাঙ্গীরকে দ্রæত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
আহতদের উদ্ধার করে প্রথমে ফকিরহাট হাসপাতালে ও পরে অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে জাহাঙ্গীর হোসেন নামে আরও একজন মারা যায়। ঘাতক  ট্রাকটি আটক করা হয়েছে।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here