শুধু ভালো ছবিই করব : মাহি

0
28

বিনোদন প্রতিবেদক : মাহিয়া মাহি। তারকা অভিনেত্রী। স¤প্রতি নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন তিনি। প্রকাশ পেয়েছে তার একটি আইটেম গানও। সা¤প্রতিক বিষয় নিয়ে কথা হয় তার সঙ্গে।
‘রঙিলা বেবি’ আইটেম গানটি দিয়ে নাকি বেশ প্রশংসা পাচ্ছেন?
হ্যাঁ, গানটির জন্য বেশ প্রশংসা পাচ্ছি। নির্মাতা মাহমুদ হাসান শিকদার বেশ যতœ নিয়ে তার ‘অবতার’ ছবির জন্য গানটি তৈরি করেছেন। দর্শকদের কথা ভেবেই এ ছবিতে বিশেষ এই গানটিতে পারফর্ম করেছি। ছবির গল্পের সঙ্গে মিল রেখেই গানটি ব্যবহার করা হয়েছে। ছবিটি মুক্তি পাবে ১৩ সেপ্টেম্বর। মুক্তির পর গানটি দিয়ে আরও সাড়া পাব।  আপনার তো আইটেম গানের ভাগ্য ভালো।
‘অগ্নি টু’ ছবির ‘ম্যাজিক মামণি’র ‘রঙিলা বেবি’ দর্শক দেখছেন। আইটেম গানে কি নিয়মিত দেখা যাবে?
ভাগ্য ভালো কি-না বলতে পারব না। তবে গানগুলোর আয়োজন বেশ ভালো ছিল। আর দুয়েকটি গান দর্শক দেখলেই যে আইটেম গানে নিয়মিত করতে হবে এমন কিন্তু নয়। প্রস্তাব এলে যদি ভালো লাগে এবং যদি মনে হয় গানটি ক্যারিয়ারের জন্য ভালো হবে, তাহলে মাঝে মাঝে আইটেম গানে দেখা যাবে।
ফ্যাশন নিয়ে ছবি ‘স্বপ্নবাজি’তে আপনি অভিনয় করছেন। ছবিটি নিয়ে কিছু বলুন…
ছবিটির গল্প এক কথায় অসাধারণ। ফ্যাশন অঙ্গনের মানুষের বৈচিত্র্যময় ঘটনা উঠে আসবে এতে। ঈদের আগে শুটিং শুরু হয়েছে ছবিটির। পরিচালনা করছেন রায়হান রাফী। সব কিছু ঠিকমতো চললে ছবিটি দারুণ কিছু হবে বলা যায়।
আপনার হাতে তেমন কোনো ছবি নেই। ইচ্ছা করেই নতুন ছবি নিচ্ছেন না নাকি নতুন ছবির প্রস্তাব আসছে না?
সবাই জানেন চলচ্চিত্রের সংকট চলছে এখন। হলে দেশি ছবি না থাকায় বাইরে থেকে আমদানি করেও ছবি আনা হচ্ছে। এমন সময়ও প্রচুর নতুন ছবির প্রস্তাব আসছে আমার কাছে। করছি না। অনুরোধ রক্ষা করতে গিয়ে বেশ কিছু মানহীন প্রজেক্ট করেছিলাম। আর না। এখন চিন্তা করছি বছরে একটাও সিনেমা করব না যদি ভালো মানের ছবি হাতে না আসে। মোটা দাগে বলব, শুধু ভালো ছবিই করব।
আপনি আর বাপ্পি জনপ্রিয় জুটি ছিলেন। এখন আপনাদের একসঙ্গে দেখা যায় না কেন?
আমার জাজ থেকে চলে আসার পর প্রায় দেড় বছর আগে বাপ্পিও আর জাজের ছবিতে কাজ করেনি। প্রথম দিন থেকে বাপ্পির সঙ্গে আমার কাজ হয়েছে এবং একসঙ্গে বেশ কিছু ছবি করেছি। অন্য কারও সঙ্গে সেভাবে কাজ করা হয়নি। হলে হয়তো তাদের সঙ্গেও ভালো একটা রসায়ন হতো। বাপ্পি আর আমার এখন ব্যাটে-বলে মিলছে না। আমিও চাই, বাপ্পিও চায় একসঙ্গে কাজ করতে। ভালো একটা প্রডাকশন হাউস থেকে ভালো গল্পের ছবিতে কাজ করতে। কেন জানি হয়ে উঠছে না। আবার একসঙ্গে কাজ করলে ভালো কিছু দিয়েই যাত্রা করব।
অভিনয় নিয়ে পরিকল্পনা কী?
পরিকল্পনা করে কোনো কাজ হয় না আমার। হুট করেই সিদ্ধান্ত নিয়ে ফেলি। যদি কোনো সকালে ঘুম থেকে উঠে মনে হয় আমার আর অভিনয় করা উচিত নয়, তাহলে আর করব না।
তবে মনে হয় না, এমন কোনো সকাল আসবে। কারণ অভিনয়কে উপভোগ করি আমি। এটা আমার ভালোবাসার আরেকটা জায়গা।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here