আমার ভেতর এক পরিবর্তন এসেছে

0
25

বিনোদন প্রতিবেদক : নিজের ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন জনপ্রিয় সংগীত তারকা নাজমুন মুনিরা ন্যান্সি। বিশেষ করে চলচ্চিত্রে ধারাবাহিকভাবে সফলতা পেয়েছেন তিনি গায়িকা হিসেবে। ক্যারিয়ারের অল্প সময়েই সেরা গায়িকা হিসেবে জাতিয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। অন্যদিকে অডিওতেও তার গাওয়া বেশ কিছু গানই শ্রোতারা পছন্দ করেছেন। দেশ-বিদেশের ষ্টেজেও এ গায়িকা গাইছেন নিয়মিত। এদিকে মধ্যে একটা বিরতি নিয়ে বর্তমানে গান নিয়ে আবার ব্যস্ত সময় পার করছেন ন্যান্সি। গত বেশ কিছুদিনে বিভিন্ন চ্যানেলে তার উপস্থিতিও চোখে পড়ার মতো। চলচ্চিত্র এবং অডিওতেও কয়েকটি নতুন গানের কাজ করছেন তিনি। পাশাপাশি শো করছেন। ফেসবুকেও বেশ সরব ন্যান্সি। শুধু তাই নয়, ন্যান্সির লুকেও পরিবর্তন এসেছে অনেক। নিজের ওজন কমিয়ে ফেলেছেন তিনি।
আর দেশিয় পোশাকের পাশাপাশি এখন ওয়েস্টার্ন পোশাকেও দেখা মিলছে তার। সব মিলিয়ে নতুন এক ন্যান্সিকেই আবিস্কার করা যাচ্ছে। কেমন আছেন? সময়টা কেমন যাচ্ছে? এ গায়িকা উত্তরে বলেন, বেশ ভালো আছি। বলতে পারেন ফুরফুরে মেজাজে আছি। সময়টা খুব ভালো যাচ্ছে। হঠাৎ করে ন্যান্সির মধ্যে বেশ পরিবর্তন চোখে পড়ছে।
এর রহস্য কি? ন্যান্সি হেসে বলেন, এটি সত্যি কথা। আমার ভেতর অন্যরকম এক পরিবর্তন এসেছে। সত্যি বলতে ওজনটা কমিয়ে ফেলেছি। কিভাবে কমিয়েছি সেটা আমি বিস্তারিত ফেসবুক লাইভে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছি। ‘টামি টাক’ সার্জারি করিয়েছি আমি। এটা অত্যান্ত নিরাপদ। আমি এর সুফল পাচ্ছি। বাংলাদেশেও যে এত সুন্দরভাবে এমন সার্জারি হচ্ছে এটা অনেকেই জানেন না। এ সার্জারির পর থেকে আমার ওজন অনেক কমেছে। ৭২ কেজি থেকে আমার ওজন এখন ৬০ কেজি। এবং প্রতিনিয়তই ওজন কমছে। শুধুমাত্র চিকিৎসকের দেয়া রুটিন ফলো করছি। আমি আমার পরিবর্তনে নিজেই চমকে গিয়েছি। কি যে এক ভালো লাগা অনুভব করছি বলে বোঝাতে পারবো না। আসলে আমার দুই মেয়ে আছে। সংসার আছে। এখন আমার ওজন কমিয়ে সৌন্দর্য বৃদ্ধি করতে হবে এমন কোন কথা নেই। কিন্তু ওজনটা কমিয়েছি নিজে সুস্থ থাকবার জন্য।
ওজন কমার সঙ্গে তো কাজেও গতি ফিরেছে? ন্যান্সি বলেন, আমার শরীরের পাশাপাশি মনেও এক ধরনের পরিবর্তন এসেছে। এখন আমি আমার মেয়ের টিশার্টও পড়ছি।
এটা অবিশ্বাস্য। আর একইসঙ্গে আমার কাজের প্রতিও মনোযোগ বেড়ে গেছে। আমার কাজের গতি বেড়েছে কয়েকগুণ। গত কদিনে বেশ কয়েকটি টিভি অনুষ্ঠানে আমি ও আমার বড় মেয়ে রোদেলা হাজির হয়েছিলাম। সামনে আরো শো রয়েছে। এখন কেবল নতুন কাজ নিয়ে ভাবতে ইচ্ছে করছে। তারই ধারাবাহিকতায় বেশ কিছু নতুন গানের কাজ করবো সামনে। আর সামনেই অস্ট্রেলিয়া সফর রয়েছে। আগামী ৫ই অক্টোবর শনিবার বিকেল ৫টায় সিডনির পাঞ্চবোলের ক্রোয়েশিয়ান ক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে বাংলা গানের আসর।
এই অনুষ্ঠানে গান গাইবো। একই মঞ্চে আরো গান গাইবেন ব্যান্ডশিল্পী চন্দন। এ ছাড়া কনসার্টে আমার সঙ্গে বড় মেয়ে রোদেলাকেও নিয়ে যাচ্ছি। সেও আমার সঙ্গে গাইবে। সংগীতানুষ্ঠানটির আয়োজক বাংলাদেশিদের অলাভজনক সংগঠন বাংলা মোমেন্টস। তাহলে আপনার নতুন গান নিয়মিত মিলবে এখন থেকে? ন্যান্সি বলেন, আমি এখন নতুন গান নিয়মিত করবো বলে ঠিক করেছি। এ কারণে আমি এখন কিন্তু ময়মনসিংহ থাকছি না। থাকছি ঢাকাতেই। কাজের সুবিধার জন্যই এখানেই থাকবো। আপনার কন্যা রোদেলার দ্বিতীয় গান প্রকাশ হলো। সাড়া কেমন মিলছে? ন্যান্সি বলেন, প্রথমেই বলবো, রোদেলার কন্ঠ আমার মত নয় বলে আমি দারুন খুশী। কারণ এখন কেউ বলতে পারবে না মায়ের মতোই কন্ঠ মেয়ের। ওর কন্ঠটা বেশ আলাদা। আলাদাভাবেই ও পরিচিতি পাক সেটাই চাই। আর ওর দ্বিতীয় গান ‘আমরা সবাই রাজা’ প্রকাশ হয়েছে। এর সংগীতায়োজন করেছেন মীর মাসুম। এরইমধ্যে ভালো সাড়া মিলছে গানটি থেকে।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here