কলকাতার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সোহানা সাবা

0
19

বিনোদন প্রতিবেদক : কলকাতার নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। এরইমধ্যে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে নির্মাতার অনুরোধে এখন ছবিটি নিয়ে বিশেষ কিছু বলতে চান না বলে জানান এ অভিনেত্রী। সাবার ভাষ্য, ডিসেম্বরের প্রথম দিকে ছবিটির শুটিং শুরু হবে।
এটির জন্য টানা এক মাস আমার  সিডিউল দেয়া আছে। এতে কাজ করার জন্য এখন প্রস্তুতি নিচ্ছি। আমি যে ধরনের চলচ্চিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি এটি তেমনই। ছবিটিতে অভিনয় করার অনেক সুযোগ আছে। ছবির শুটিং শেষ হলে নির্মাতা নিজেই এ নিয়ে সবাইকে জানাবেন। এদিকে ওপার বাংলায় সাবার ‘এপার ওপার’ নামের একটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায়। প্রায় দেড় বছর আগে এ ছবির শুটিং শেষ হয়।
কবে ছবিটি মুক্তি পাচ্ছে জানতে চাইলে সাবা বলেন, আমি মাঝে বেশ কিছু সময় নির্মাতার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারিনি। তাই নিশ্চিত করে বলতে পারছি না এটি কবে মুক্তি পাবে। তবে এতটুকু জানি নির্মাতা ছবিটিকে বড় পরিসরে মুক্তি দিতে চান।
এ অভিনেত্রী বর্তমানে এনটিভিতে প্রচার চলতি বাইক স্টান্টভিত্তিক প্রথম রিয়েলিটি শো ‘পালসার স্টান্টম্যানিয়া’র বিচারকের দায়িত্ব পালন করছেন। এছাড়া স¤প্রতি দিপ্ত টিভির ‘মধ্যবর্তিনী’ শিরোনামের একটি সিরিয়ালের শুটিং শেষ করেছেন তিনি।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here