জাতীয় পার্টি চেয়ারম্যানের সাথে ওমানের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ওমানের রাষ্ট্রদূত ওমর বিন মোহাম্মেদ বিন রামাদান আল বুলশী। জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গতকাল দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এসময় ভ্রাতৃপ্রতিম দুটি দেশের অকৃত্রিম বন্ধুত্ব, অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক নানা বিষয় নিয়ে আলোচনা করেন তারা।
সভা শেষে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দুটি দেশের পারস্পারিক বন্ধুত্ব আরো সুদৃঢ় হবে। তিনি আশা প্রকাশ করেন, বাংলাদেশের উন্নয়নের ওমানের অংশগ্রহন আরো বৃদ্ধি পাবে। পাশাপাশি বিপুল সংখ্যক বাংলাদেশী ওমানে কাজের সুযোগ পাবে। বাংলাদেশ ও ওমানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়নে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন ওমানের রাষ্ট্রদূত।
ওমানের রাষ্ট্রদূত ওমর বিন মোহাম্মেদ বিন রামাদান আল বুলশী বলেন, বর্তমানে ওমানে প্রায় সাড়ে ৬ লাখ বাংলাদেশী কর্মরত আছেন। ডাক্তার, ইঞ্জিনিয়ারসহ বিভিন্ন পেশায় বাংলাদেশীরা অত্যন্ত সুনামের সাথে কাজ করছেন। ওমানে কর্মরত বিদেশীদের মধ্যে সবচেয়ে বেশি বাংলাদেশীরাই সংখ্যার দিকে থেকে বেশি। ভবিষ্যতে আরো বিপুল সংখ্যক বাংলাদেশী ওমানের কাজের সুযোগ পাবেন।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, চেয়ারম্যানের উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত মেজর (অব.) আশরাফ উদ দৌলা ও মাহমুদুর রহমান, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি উপস্থিত ছিলেন।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here