এফএন ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার বিতরণ

0
78

মোঃ মামুন চৌধুরী হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বিভিন্ন গ্রামের গৃহবন্দি হতদরিদ্রদের মাঝে এফ এন ফাউন্ডেশন ইউ কে’র উদ্যোগে ৩য় ধাপে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। পৌর শহরের হাজী ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভায় ফাউন্ডেশনের সিনিয়র সদস্য আলমগীর মিয়া সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মীর শানু মিয়ার পরিচালনায় সংক্ষিপ্তভাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন চুনারুঘাট পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু। বিশেষ অতিথি ছিলেন সদর চুনারুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাউসার বাহার, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম, এটিএন বাংলার হবিগঞ্জ প্রতিনিধি আব্দুল হালিম, সাংবাদিক রহমত আলী, ফারুক মাহমুদ, এসএম সুলতান খাঁন, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, যুগ্ম-সম্পাদক এসএম শওকত আলী, সাংগঠনিক সম্পাদক মীর জুবায়ের আলম, অর্থ সম্পাদক এম এস জিলানী আখনজী, সদস্য হারুনুর রশিদ, ফারুক মিয়া ও আব্দুল হাই প্রিন্স প্রমুখ।
বিতরণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ প্যাকেট সেমাই, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১টা সাবান, ১ কেজি পেঁয়াজ।
এফ-এন ফাউন্ডেশন ইউ,কের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন বলেন, বর্তমানে দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে থেকে উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নেই। ফাউন্ডেশনের অর্থায়নে আমরা অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে চাই। তাই করোনা ভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দি মানুষের কথা চিন্তা করে উপহার সামগ্রী তুলে দেই।
তিনি আরও বলেন, আমারা বা-মার নামে প্রতিষ্ঠিত এফ-এন ফাউন্ডেশন ইউ,কে উদ্যোগে সব সময় সমাজের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে যাবে। ত্রাণ বিতরণ কার্যক্রম পর্যাক্রমে অব্যাহত থাকবে ও অসহায় মানুষের সহযোগিতা করে পাশে রয়েছি। উল্লেখ, কেউন্দা লন্ডনী বাড়িতে ১ম ধাপে ৪০০ পরিবারে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দ্বিতীয় ধাপে হবিগঞ্জে ৪০০ জনকে ও তৃতীয় ধাপে উপজেলার বিভিন্ন প্রান্তের দিনমজুর ও মধ্যবিত্তদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হলো।

Share on Facebook