রংপুর বিভাগে ৯৮ জামায়াত শিবিরসহ গ্রেফতার ৩০৮

0
142

রংপুর প্রতিনিধি ঃ  রংপুর বিভাগে নাশকতা অভিযোগে  ৮ জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ ৯৮ জন জামায়াত শিবিরের নেতাকর্মীসহ ৩০৮ জনকে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করে রংপুর গোয়েন্দা বিভাগের কর্মকর্তা সরিফুল ইসলাম জানান, রংপুর বিভাগের ৮ জেলায় য়ে ৩০৮ জনকে গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে ৯৮ জন জামায়াত শিবিরের নেতা কর্মী রয়েছে। তারা হতালে নাশকতা সৃষ্টিকরতে পারে এমন অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। এরমধ্যে রংপুর জেলা পুলিশ   জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ জামায়াত শিবিরের ১৫ জনসহ ৫২ জনকে গ্রেফতার করেছে।
বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার দুপুর পর্যন্ত জেলার কাউনিয়া, পীরগাছা, গংগাচড়া, তারাগজ্ঞ, বদরগঞ্জ, মিটাপুকুর, পীরগঞ্জ ও রংপুর সদর উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে গাঁজা, ফেন্সিডিল, ইয়াবা, চোলাইমদসহ বিভিন্ন মাদকদ্রব্য।
গ্রেফতারকৃত অপর ৩৭ জন হচ্ছেন মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, ডাকাত, ফেরারী আসামী খুনি রয়েছেন। রংপুর কোতয়ালী থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, যাদের গ্রেফতার করা হয়েছে তাদের নামে জেলার বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানান।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে বুধবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here