ভোলায় ৭২ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

0
100

মোঃ মনিরুল ইসলাম, ভোলা : ভোলায় গত ৭২ঘন্টায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল থেকে সোমবার দুপুর পর্যান্ত বোরহানউদ্দিন, চরফ্যাশন ও লালমোহনে এ দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটে। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫জন।
সুত্র জানায়, শনিবার সকাল ৯টার দিকে ভোলার চরফ্যাশনের শশীভূষন টু আটকপাট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় জুয়েল (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত জুয়েল রসুলপুর ইউইনয়নের আবদুল কাদেরের ছেলে। একই দিন  রাতে বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট টু দেউলা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মটসাইকেল আরোহী ফয়েজ সিকদার মারা যান। নিহত ফয়েজ উপজেলার  ফুল কাচিয়া গ্রামের নোয়াব সিকদারের ছেলে।
সোমবার সকাল সোয়া ১১টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের লালমোহন উপজেলার সাদাপোল বাজারে কৃঞ্চচুড়া নামের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়েছে রাস্তার পাশের গাছে সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুছরে যায়। এতে দোলোয়ার হোসেন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হন। তিনি তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসিন্দা। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১৫ যাত্রী।
লালমোহন থানার ওসি আক্তারুজ্জামান ও শশীভূষন থানার এসআই রেজাউল করিম দুর্ঘটনা ও নিহতদের মৃত্যুর তথ্য সত্যতা নিশ্চিত করেছেন।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here