আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করলে সরকার তা কঠোর হস্তে দমন করবে : ওবায়দুল কাদের

0
146

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপি আন্দোলনের নামে যদি কোন অরাজকতা সৃষ্টি করলে সরকার তা কঠোর হস্তে দমন করবে বলেছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।  তিনি গতকাল শুক্রবার দুপুর ১টায় ঠাকুরগাঁও ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি গত বুধবার বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া আদালতে হাজিরা দিতে গেলে সেখানে বিএনপি’র নেতাকর্মীরা নেত্রকনার সংসদ সদস্য ছবি বিশ্বাসের উপর হামলা করে এবং গাড়ি পুড়িয়ে দেয়। অথচ খালেদা জিয়া এ হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করছে তা আসলে সঠিক নয়।
খালেদা জিয়ার বক্তব্যের প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, ওই ঘটনায় ছাত্রলীগ বা যুবলীগের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।
জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম খান, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী প্রমুখ।
এরপূর্বে সকাল ১০টায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে জেলা প্রশাসক চত্বর থেকে একটি র‌্যালি বের হয় । র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here