এবার সোহানের নির্দেশনায় সোনিয়া

0
95

অভি মঈনুদ্দীন : তারকা নির্মাতা সোহানুর রহমান সোহানের নির্দেশনায় প্রথমবারের মতো একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন সোনিয়া হোসেন।  মাল্টিমিডিয়া প্রোডাকশন কোম্পানী প্রযোজিত ‘ওয়াও বেবী ওয়াও (অবলা নারী)’ চলচ্চিত্রে কেন্দ্রীয় দুটি চরিত্রের একটিতে অভিনয়ের জন্য চুড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন সোনিয়া।  গত সোমবার রাতে সোহানুর রহমান সোহান সোনিয়াকে চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য চুড়ান্ত করেন। সোহান ‘ওয়াও বেবী ওয়াও (অবলা নারী)’ চলচ্চিত্রে ঝুমকা চরিত্রে অভিনয় করবেন। তবে ঝুমকা সম্পর্কে এখনই বিস্তারিত জানাতে চাচ্ছেন না পরিচালক সোহানুর রহমান সোহান। বেশ কয়েকবছর বিরতির পর মিডিয়াতে পুরোদস্তুর ব্যস্ত হয়ে উঠেছেন সোনিয়া হোসেন।  তার এই মুহুর্তের মূল লক্ষ্যই হচ্ছে ভালো ভালো চলচ্চিত্রে কাজ করা। সেই ধারাবাহিকতায় ‘ইউটার্ন’ এবং ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রে অভিনয়ের পর এবার পুরোপুরি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন সোনিয়া। সোনিয়া প্রসঙ্গে পরিচালক সোহানুর রহমান সোহান বলেন, ‘একজন নায়িকা হবার জন্য যে যোগ্যতা থাকার প্রয়োজন তার পুরোটাই আছে সোনিয়ার। মিষ্টি হাসির একজন মেয়ে। আমার বিশ্বাস অভিনয়ে নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে পারলে বাণিজ্যিক চলচ্চিত্রে সোনিয়ার অবস্থান দৃঢ় হবে বলেই আমি বিশ্বাস করি। ’
চিত্রনায়িকা সোনিয়া বলেন,‘ সোহান স্যার অনেক গুণী একজন চলচ্চিত্র পরিচালক। তার নির্মিত ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘বেনাম বাদশা’, ‘স্বজন’, ‘মা যখন বিচারক’, ‘কথা দাও সাথী হবে’ এসব চলচ্চিত্র দেখেছি।
তার নির্মাণশৈলী আমার ভীষণ ভালোলাগে। তার চলচ্চিত্রে কাজ করার স্বপ্ন আমার বহুদিনের। তাই গল্প, চরিত্র এবং সোহান স্যার সবমিলিয়েই চলচ্চিত্রটিতে কাজ করছি। আশাকরি ভালো কিছু হবে।’ এদিকে এই চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬.০০টায় বিএফডিসির ৮ নং ফ্লোরে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য সচিব মুর্তজা আহমেদ , পরিচালক সমিতির সভাপতি দেলোয়ার জাহান ঝন্টু ও শিল্পী সমিতির সভাপতি চিত্রনায়ক শাকিব খান।
‘ওয়াও বেবী ওয়াও’(অবলা নারী) চলচ্চিত্রের কাহিনী ও সংলাপ রচনা করেছেন ছটকু আহমেদ। চিত্রনাট্য পরিচালকের।  আসছে ২৫ ফেব্রুয়ারি থেকে কক্সবাজারে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। এতে সোনিয়ার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণ খান (শুভ)। একজন পরিচালক হিসেবে সোহানুর রহমান সোহানের যাত্রা শুরু হয় ১৯৯০ সালে ‘বিশ্বাস অবিশ্বাস’ চলচ্চিত্রটি নির্মাণের ম্যধদিয়ে। তার দ্বিতীয় চলচ্চিত্র ছিলো ‘বেনাম বাদশা’ এবং তৃতীয় চলচ্চিত্র ছিলো সালমান শাহ ও মৌসুমীকে নিয়ে ‘কেয়ামত থেকে কেয়ামত’। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে ‘লোভে পাপ পাপে মৃত্যু’।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here