নিরবে রাজ্য ছাড়লেন সেই ধর্ষিত : সন্ন্যাসীনি

0
137

আন্তর্জাতিক ডেস্ক : হাসপাতাল থেকে বেরনোর পরই রাজ্য ছাড়লেন পশ্চিমবঙ্গের রানাঘাটে ধর্ষিত হওয়া সেই বৃদ্ধ সন্ন্যাসীনি। গভীর রাতে হাসপাতাল থেকে সরিয়ে অনেকটা চুপিচুপি তাকে ভিনরাজ্যে পাঠিয়ে দেওয়া হয়।
আগেই ছুটি দিতে চেয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু লজ্জায় ফিরতে চাননি সন্ন্যাসিনী। মানসিক যন্ত্রণা আর আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছিল তাকে। অবশেষে সেই যন্ত্রণা নিয়েই শুক্রবার ভোররাতে রাজ্য ছেড়ে চলে গেলেন। খবর এবিপি আনন্দর।
রাত আড়াইটায় রানাঘাটের এসডিও, এসডিপিও এবং স্কুলের প্রতিনিধি রানাঘাট মহকুমা হাসপাতালে যান। হাসপাতাল কর্তৃপক্ষকে লিখিতভাবে জানান, তারা মাদার সুপিরিয়রকে হাসপাতাল থেকে নিয়ে যেতে চান। সেই মতো তাকে কলকাতা বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ভিনরাজ্যে।
সূত্রের খবর, বৃদ্ধ সন্ন্যাসিনী এখনও মানসিকভাবে বিপর্যস্ত। এখানে রাখলে তার মানসিক অবস্থার আরো অবনতি হতে পারে। পাশাপাশি গত শুক্রবারের পর নিরাপত্তা নিয়েও শঙ্কা তৈরি হয়েছে। সেই কারণেই তাকে অন্য রাজ্যে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন মিশনারি কর্তৃপক্ষ। তবে এই নিয়ে বিরোধীদের কটাক্ষ, সন্ন্যাসিনীকে যেভাবে রাজ্য ছাড়তে হল, তাতে মুখ পুড়ল রাজ্যেরই।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here