ঢাকা মাতালেন দিপিকা

0
1014

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ প্রতীক্ষার পর ঢাকায় এলেন ভারতীয় অভিনেত্রী দিপিকা পাড়ুকোন। লাক্সের এই পণ্যদূত শনিবার বাংলাদেশে এসেছিলেন ইউনিলিভারের এক আয়োজনে যোগ দিতে। ক্ষণিকের উপস্থিতিতেই আসর মাত করেন এই অভিনেত্রী।
‘দেখা করুন দিপিকার সাথে’ শিরোনামের এক ক্যাম্পেইন শুরু হয় এ বছরের শুরুতে। দিপিকার সঙ্গে সাক্ষাতের এই অভূতপূর্ব সুযোগ পেতে তার ভক্তরা হয়ে উঠেছিলেন মরিয়া। ১২ লাখ ভক্ত লাক্স সাবান কিনে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে। যার মধ্যে সেরা ১০০০ জনকে নির্বাচিত করা হয় বিজয়ী হিসেবে।
এই ক্যাম্পেইনের সমাপনী আয়োজনে যোগ দিতেই দিপিকা এসেছিলেন ঢাকায়। তার সম্মানে বসুন্ধরা আবাসিক এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি সেন্টারে আয়োজন করা হয় এক জমকালো আসরের। লাক্স-চ্যানেল আই সুপারস্টারদের পাশাপাশি এই আসরে আমন্ত্রিত হয়েছিলেন বাংলাদেশে লাক্সের সাবেক পণ্যদূত সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার, রুমানা রশীদ ঈশিতারা। এসেছিলেন সংগীতাঙ্গনের তারকারাও।
সন্ধ্যা সাতটায় জমকালো এই আসরের শুরু হয় বাপ্পা মজুমদারের পরিবেশনায়। ঢাকার আকাশে তখন মেঘের আনাগোনা, বইছে ঠা-া বাতাস। আর তখনই বাপ্পার কণ্ঠে বৃষ্টিবন্দনা ‘বৃষ্টি পড়ে।’ বাপ্পার পরে গান গেয়ে শোনালেন জোহাদ, কণা, জন, পার্থ বড়ুয়া।
তারপর ‘ট্রিবিউট টু দিপিকা’ শিরোনামে আয়োজন করা হয় একটি ফ্যাশন শোর। এই ফ্যাশন শোতে র‌্যাম্পে দেখা দিলেন লাক্সের সাবেক পণ্যদূত সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার, রুমানা রশীদ ঈশিতারা। র‌্যাম্পে দেখা গেলো লাক্স-চ্যানেল আই সুপারস্টার তারকা নাদিয়া আফরিন মিম, নাজিবা, মেহজাবীন, শানু, মৌসুমী হামিদ, নীলা, টয়ারা।
“আ মেসমেরাইজিং ফ্র্যাগরেন্ট ইভনিং উইথ দিপিকা’ অনুষ্ঠানটির শুরু হয় এরপরই। ‘ওম শান্তি ওম’- গানটির আবহে মঞ্চে দেখা দিলেন ২৮ বছর বয়সী মহাতারকা। শাড়ি পরিহিতা দিপিকাকে বঙ্গললনার মতোই দেখাচ্ছিল। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক তাহসান। তাহসানের প্রশ্নের জবাবে দিপিকা বললেন, “বাংলাদেশে আসতে পেরে আমি সত্যি খুব আনন্দিত। আমার ভক্তদের ভালোবাসা সত্যিই আমাকে আবেগপ্রবণ করে তুলেছে।”
দিপিকা-তাহসানের কথোপকথন চলতে থাকে। ‘ছুঁয়ে দিলে মন’-সিনেমার গানটি তাহসান গেয়ে শোনালে দিপিকা সে গানের তালে নেচেও দেখালেন।
তারপর মঞ্চে এলেন এবারের ক্যাম্পেইনজয়ী ভক্তরা। প্রিয় তারকাকে সামনে পেয়ে আনন্দে আত্মহারা ভক্তদের কেউ তাকে জড়িয়ে ধরলেন, কেউ আবার তার সঙ্গে নাচলেনও।
যাবার আগে দিপিকা জানিয়ে গেলেন, “সুযোগ পেলে আমি বাংলাদেশের চলচ্চিত্রেও অভিনয় করতে চাই।”

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here