বৃহস্পতিবার মিরপুরে শিরোপা নির্ধারণী টেস্ট : ইনডোরেই অনুশীলন টাইগার-প্রোটিয়াদের

0
164

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দলের সিডিউল অনুযায়ী অনুশীলন শুরু হওয়ার কথা ছিল সকাল দশটায়। নির্ধারিত সময়ে অনুশীলন শুরু হলেও মিরপুর স্টেডিয়ামে হয়নি। বৃষ্টির কারণে সোমবার ইনডোরে অনুশীলন করতে হয়েছে টাইগারদের।
বৃহস্পতিবার  মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শিরোপা নির্ধারণী টেস্ট। চট্টগ্রাম টেস্টের শেষ দুই দিন বৃষ্টিতে ভেসে যাওয়ায় নিষ্প্রান ড্র হয় সিরিজের প্রথম  টেস্ট। দ্বিতীয় টেস্টের আগেও বৃষ্টির চোখ রাঙানি! তবে থেমে নেই টাইগারদের অনুশীলন। ইনডোরেই চলেছে কঠোর অনুশীলন। ইনডোরের দুটি নেটে মেশিনে  ছোড়া বলে ব্যাটিং করেন দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েস।  মাঝের নেটে ব্যাটিং করেন মুশফিকসহ মিডল অর্ডারের ব্যাটসম্যানরা।
বোলিং অনুশীলন করেন সাকিব, জুবায়ের, মুস্তাফিজরা। শফিউল ইসলাম, ফরহাদ রেজা, আল আমিন হোসেন, আবুল হাসান রাজুও বোলিং করার জন্য যোগ দিয়েছিলেন টাইগারদের নেটে। দক্ষিণ আফ্রিকা দল যতক্ষণে অনুশীলনের জন্য মিরপুরে আসে, ততক্ষণে বৃষ্টি থেমে যায়। তারা  ফুটবল খেলে ওয়ার্মআপটা সারলেন মাঠেই। তবে মাঠ ভেজা থাকায় কিছু বাদেই ক্রিকেটাররা লাইন ধরে হাঁটা শুরু করলেন ইনডোরের দিকে। মিরপুরের ইনডোরেই ব্যাট-বলের অনুশীলন সারতে হয় আমলা-প্লেসিস-স্টেইনদের।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here