একমাসরে মধ্যে র্বাসলেোনার অনুশীলনে যোগ দতিে পারবে নইেমার

0
115

ক্রীড়া ডস্কে : আগামী এক মাসরে মধ্যইে র্বাসলেোনার অনুশীলনে নইেমাররে ফরোর আশাবাদ ব্যক্ত করছেনে ব্রাজলি জাতীয় দলরে প্রধান চকিৎিসক হোসে লুইজ রুনকো। নইেমার ভক্তদরে আশ্বস্ত করে তনিি বলছেনে, যতটা ভয় হয়ছেলি ইনজুররি মাত্রা ততটা গুরুতর নয়।
শুক্রবার কলোম্বয়িার বপিক্ষে ২-১ গোলরে জয়রে কোর্য়াটার ফাইনালরে ম্যাচে মরেুদন্ডরে হাড়ে চড়ি ধরায় বশ্বিকাপ থকেে ছটিকে পড়ছেনে ব্রাজলিয়িান এই সনেসশেন।
কলম্বয়িান ডফিন্ডোর হোসে জুনগিার অপ্রতাশতি এক চ্যালঞ্জেে পঠিে আঘাতপ্রাপ্ত ২২ বছর বয়সী নইেমারকে স্ট্রচোরে করে মাঠরে বাইরে নয়িে যাওয়া হয়। এরপরই সলেসোও চকিৎিসক রডরগিো লাসমার নইেমাররে বশ্বিকাপ থকেে ছটিকে পড়ার বষিয়টি নশ্চিতি করনে।
মরেুদন্ডরে এই ধরনরে ইনজুরতিে ভবষ্যিতে কোন ধরনরে অসুবধিা হবে কনিা এ নয়িে সংশয় দখো দয়ে ব্রাজলিীয় শবিরি।ে কন্তিু ব্রাজলিরে প্রধান চকিৎিসক জানয়িছেনে আপাতত এই ধরনরে কোন আশঙ্কা নইে। হোসে লুইস রুনকো স্থানীয় টলেভিশিন টভিি গ্লোবোতে শনবিার বলছেনে, ‘আমরা অত্যন্ত আনন্দরে সাথে জানাচ্ছি যে ইনজুরি ততটা গুরুতর নয়। সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে এবং এখানে র্দীঘময়োদী কোন প্রভাবরে আশঙ্কা নইে। আগামী তনি থকেে চার সপ্তাহরে মধ্যইে সে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারব।ে এই মুর্হূতে তার যথাযথ বশ্রিামরে প্রয়োজন রয়ছেনে। আশা করছি আগামী চার সপ্তাহরে মধ্যে সে ক্লাবরে অনুশীলনে ফরিতে পারব।ে
রুনকো আরো জানয়িছেনে ইতোমধ্যইে নইেমাররে পরস্থিতিি সর্ম্পকে র্বাসলেোনাকে অবহতি করা হয়ছেে এবং বশ্বিকাপ শষে না হওয়া র্পযন্ত সে ব্রাজলি দলরে সাথইে থাকবনে।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here