সব ফরম্যাটেই কোহলির নেতৃত্ব চান শাস্ত্রী

0
103

ক্রীড়া ডেস্ক : ভারতের সব ফরম্যাটের অধিনায় হিসেবে বিরাট কোহলিকেই চান দলটির সাবেক টিম ডিরেক্টর রবি শাস্ত্রী। তিনি নির্বাচকদের প্রধান হলে এমনটিই করতেন বলে জানান। ভারতীয় দলের সঙ্গে দীর্ঘদিন টিম ডিরেক্টর হিসেবে থাকার সুবাদে কোহালি সম্পর্কে এমনই মন্তব্য শাস্ত্রীর। তার মতে কোহালিকে সব ফরম্যাটের নেতা করে দিয়ে ধোনিকে ক্রিকেট উপভোগ করতে দেওয়ার হোক।
এদিকে কোহালি তিন ফরম্যাটের অধিনায়কত্বের জন্য প্রস্তুত কি না  জানতে চাইলে এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, ‘আমি নির্বাচকদের কমিটির চেয়ারম্যান হলে ব্যাপারটা নিয়ে এ ভাবেই ভাবতাম। এটাই ভাবার আসল সময়। ২০১৯ বিশ্বকাপের আগে ভারতের সামনে তেমন কোনও বড় ইভেন্ট নেই। এমনকী আগামী ১৮ মাসে ভারতের ওয়ানডেও তেমন নেই। তাই এই নিয়ে ভেবে এগোনোর এখনই সেরা সময়।’
ধোনির ভবিষ্যত তবে কি? এমন প্রশ্নে জবাবে শাস্ত্রী বলেন, ‘ধোনিকে দল থেকে ছেঁটে ফেলার কথা ভাবাই উচিত নয়। দলের সদস্য হিসেবে ওর এখনও অনেক কিছু দেওয়ার আছে। ওকে এখন খেলাটা উপভোগ করতে দেওয়া হোক। তবে এটা নির্ভর করছে ধোনির মধ্যে এখনও কতটা দেওয়ার ক্ষমতা রয়েছে, ওর মধ্যে এখনও সেই গুনাগুনটা আছে কিনা। যদিও এই সিদ্ধান্তটা কঠিন। কিন্তু সেটা নেওয়ার সময় এসে গিয়েছে।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here