ফাইনালে ছিটকে গেলেন লাভেজ্জি

0
160

রীড়া ডেস্ক : কোপা আমেরিকার সেমিফাইনালে গুরুতর চোট পেয়েছেন ইজিকুয়েল লাভেজ্জি। ফলে আসরের ফাইনাল থেকে ছিটকে গেলেন এ স্ট্রাইকার। বল রিসিভ করতে গিয়ে পড়ে যান তিনি। রীতিমতো ভয় পেয়ে সবাইকে ডাকছিলেন যুক্তরাষ্ট্রেরর ফুটবলাররা। মাঠের ভেতর থেকে ছুটে এসেছিল মেসিসহ পুরো দল। রিজার্ভ বেঞ্চে তখন উৎকণ্ঠা চলছে।
ছুটে এসেছেন টিম ডাক্তার, স্ট্রেচার। মিনিট খানেকের টেনশনে কাটল! লাভেজ্জি আলতো করে মাথা তুললেন। উঠে দাঁড়াতে বেশ সময় নিলেন। যখন দাঁড়ালেন, তখনও ধরে রাখতে হচ্ছিল।
শেষ চারের ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে গোলের শুরু করেছিলেন লাভেজ্জিই। তিন মিনিটে তার হেড থেকে গোল আসে।পুরো প্রথমার্ধটা প্রতিপক্ষকে বার বার সমস্যায়ও ফেলছিলেন। ব্যস্ত রাখেছিলেন প্রতিপক্ষের রক্ষণকে। সেই লাভেজ্জিকেই ৬৭ মিনিটে মাঠ ছাড়তে হল ভয়ঙ্কর চোট পেয়ে।
উঁচু হয়ে আসা একটি বল লক্ষ্য করে পিছন দিকে দৌড়চ্ছিলেন তিনি। বুঝতেই পারেননি পৌঁছে গিয়েছেন টাচ লাইনে অ্যাড বোর্ডের কাছে। সেই বোর্ডে ধাক্কা খেয়ে টাল সামলাতে না পেরে বোর্ডের পিছন দিকে পড়ে যান লাভেজ্জি। মাথা গিয়ে পরে মাঠে। সেটা বাঁচাতে গিয়ে ডান হাতটা বাড়িয়েছিলেন।
গুরুতর চোট পান সেই হাতেই। হাত ভেঙেছে। সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় হাসপাতালে। শিরোপা নির্ধারণী ম্যাচে হয়তো শুরুর একাদশে লাভেজ্জির পরিবর্তে মাঠে নামতে পারেন সার্জিও আগুয়েরো।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here