ফেসবুকে সাকিবের ৯০ লাখ ভক্ত

0
18

ক্রীড়া ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ৯০ লাখ ভক্তসংখ্যা ছাড়িয়েছে। এ উপলক্ষে নিজের অফিসিয়াল ফ্যান পেজে ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।
এক ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘ভক্তসংখ্যা ৯০ লাখে পৌঁছানোর জন্য ধন্যবাদ জানাই। যারা আমাকে সমর্থন করেছেন, আশা করি সামনে আমাকে আরও সমর্থন করবেন। অবশ্যই বাংলাদেশ দলকেও সমর্থন করবেন।’
প্রায় এক মাসের বেশি সময় ধরে সাকিব ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজে ?অবস্থান করছেন। ইতোমধ্যে আসরটির সমাপ্তিও হয়েছে যেখানে তার দল জ্যামাইকা তালাওয়াস চ্যাম্পিয়নের মুকুট পড়ে। আর দীর্ঘ দিন দেশের বাইরে থাকা এ বাঁহাতি তারকা খুব দ্রুতই ফেরার জন্য ব্যাকুল হয়ে আছেন।
গত ছয় আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটে সাকিবের ১০ বছর পূর্ণ হয়েছে। আর এ সময় ক্যারিয়ারের বিভিন্ন দিক তুলে ধরে তিনি সমর্থকদের ধন্যবাদ জানান। এদিকে সিপিএলে দুর্দান্ত সাফল্য পাওয়া সাকিব উইকেট শিকারে বিশ্বের শীর্ষ স্পিনার হয়েছেন। সিপিএল আসরের  ফাইনালে দুটি উইকেট পাওয়ায় সাকিবকে পৌঁছে দিয়েছে স্পিনারদের শীর্ষে। জাতীয় দল এবং বিশ্বের ভিন্ন ১৪টি ক্লাবের হয়ে খেলা সাকিব টি-টোয়েন্টিতে ২০৯ ম্যাচ খেলে দখল করেছেন ২৪২টি উইকেট। তার উপরে নেই কোনো স্পিনার। ১৯১ ম্যাচে ২৪১ উইকেট শিকার করে সাকিবের পরেই আছেন ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারাইন। আর সাকিব-নারাইনের পরের জায়গাটি ধরে রেখেছেন ১৭৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৪০ উইকেট দখল করা পাকিস্তানের স্পিনার সাঈদ আজমল।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here