ভোলায় জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন

0
218

ভোলা প্রতিনিধি : দেশে একের পর পর জঙ্গি হামলার এর প্রতিবাদে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশ কিন্ডার গার্টেন এডুকেশন সোসাইটি ভোলার উদ্যোগে বৃহস্পতি বার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী ভোলা প্রেসক্লাব এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে  বক্তব্য রাখেন বাংলাদেশ কিন্ডার গার্টেন এডুকেশন সোসাইটি ভোলা জেলা শাখার সভাপতি ও হোসাইানিয়া  প্রি-ক্যাডেট মাদ্রাসার অধ্যক্ষ আববাছ উদ্দিনের সভাপতিত্বে। প্রধান অতিথি ছিলেন ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান।
এসময় আরো বক্তব্য রাখেন,ভোলা আর্দশ একাডেমী’র প্রধান শিক্ষক মোঃ সেলিম রেজা,শিশু বিদ্যা নিকেতন এর   প্রধান শিক্ষক ফয়জুন নেছা সোহেলী,ক্রিয়েটিভ কিন্ডার গার্টেন’র প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান,কচিকন্ঠ কিন্ডার গার্টেন’র প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন,সানরাইজ কিন্ডার গার্টেন’র প্রধান শিক্ষক আল জাবেদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, যারা দেশের অগ্রযাত্রাকে  বাধাঁগ্রস্থ করছে তারা দেশ, জাতি ও রাষ্ট্রের শত্রু। এদের নিশ্চিহ্ন করতে হবে। রোজার মাসে গুলাশানে এবং  শোলাকিয়ার ঈদ জামাতে হামলা করে জঙ্গিরা, এতে আমরা মর্মাহত।বাংলাদেশ একটি ধর্ম-সহনীয় অসাম্প্রদায়িকা দেশ। জঙ্গি কর্মকান্ডের সাথে যারা জড়িত ও তাদের মদদদাতাদের শাস্তি আওতায় এনে মূলোৎপাটন করার দাবি জানান হয় । জঙ্গিদের‘দেশ ও জাতির শত্রু’ আখ্যায়িত করে তাদের প্রতিহত করা আহ্বান জানান।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here