বাস্তবেও দুঃসাহসী তাপসী পান্নু

0
95

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন অভিনীত পিঙ্ক সিনেমায় সাহসী এবং আত্মবিশ্বাসী এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমার পর্দার মতো বাস্তবেও দুঃসাহসী কাজ করেছেন তিনি। এ অভিনেত্রীর জানিয়েছেন, সিনেমার শুটিংয়ে তিনি যখন দিল্লিতে ছিলেন তখন তার সামনে একটি ইভ টিজিংয়ের ঘটনা ঘটে। গাড়িতে করে যাওয়ার পথে এ অভিনেত্রী দেখেন কয়েকটি ছেলে একটি মেয়েকে একাকী পেয়ে নানা রকম বাজে শব্দ করছিল। তখন তিনি সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে গিয়ে মেয়েটিকে সেই পরিস্থিতে থেকে উদ্ধার করেন এবং ছেলেগুলোকে কড়া ভাষায় কথা বলেন। এরপর মেয়েটিকে তার বাড়িতে পৌঁছে দেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখন মেয়েরা ইভ টিজিং, বিদ্রুপ এবং ছেলেদের নানা বাজে মন্তব্যের শিকার হয়। আমাদের এ মানুষগুলোকে প্রতিহত করা উচিৎ। লজ্জা না পেয়ে তাদের বিরুদ্ধে দাঁড়ানো দরকার।’
‘পিঙ্ক’ সিনেমার গল্প তিনটি মেয়েকে নিয়ে, যারা এক ব্যক্তির দ্বারা নির্যাতিত হয়। কিন্তু বিচার পাওয়ার পরিবর্তে উল্টো তাদের বিরুদ্ধে ঐ ব্যক্তির প্রতি আক্রমনের দায়ে মামলা হয়।
অনিরুদ্ধ রয় চৌধুরী পরিচালিত সিনেমাতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কীর্তি কুলহারি, আনদ্রেয়া তারিয়াং, অঙ্গার বেদি প্রমুখ। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here