বাংলাদেশের সেন্সরে বলিউডের রাখি সাওয়ান্ত

0
113

রাহাত সাইফুল : বলিউডের ‘আইটেম কুইন’ রাখি সাওয়ান্ত। বলিউডের বেশ কিছু জনপ্রিয় সিনেমার আইটেম গানে নেচেছেন তিনি।
অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ শিরোনামের সিনেমার একটি আইটেম গানের মাধ্যমে ঢালিউডে পা রাখতে যাচ্ছেন রাখি সাওয়ান্ত। ইতোমধ্যে আইটেম গানের শুটিং সম্পন্ন হয়েছে। এবার এই আইটেমকন্যার নাচ বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে।
রোববার (৩০ অক্টোবর) দুপুরে ‘আমি তোমার হতে চাই’ সিনেমাটি সেন্সরে বোর্ডে জমা দেয়া হয়েছে। কালবেলার সঙ্গে আলাপকালে এ তথ্য জানান সিনেমাটির পরিচালক অনন্য মামুন।
এ প্রসঙ্গে তিনি কালবেলাকে বলেন, ‘আজকে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিয়েছি। সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পেলেই মুক্তির তারিখ ঠিক করব। এর আগে মুক্তির বিষয়ে কিছু বলতে পারছি না।’
জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজের গাওয়া ‘ডিজিটাল প্রেম’ শিরোনামের একটি গানের তালে কোমর দুলিয়েছেন বলিউডের এই আইটেমকন্যা।
গত ২৩ জুলাই কাঠমান্ডুর কারমা ক্লাবে গানটির শুটিং অনুষ্ঠিত হয়েছে। সেখানে রাখি এবং অভিনেতা মিশা সওদাগর অংশ নেয়। গানটির কোরিওগ্রাফি করেছেন তানজিল। গানের কথা লিখেছেন- মাহমুদ জুয়েল। সুর ও সংগীতায়োজন করেছেন শফিক তুহিন।
আমি তোমার হতে চাই সিনেমায় তৃতীয়বারের মতো জুটি বেধেছেন বাপ্পি-মিম। এ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন জন, দিপালী, ডন, মনিরা মিঠু, নাহিদ, মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনন্য মামুন-সোমেশ্বর অলি। সিনেমাটি প্রযোজনা করছে লাইভ  টেকনোলোজিস।

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here