ঐশ্বরিয়ার সিনেমায় আগ্রহ নেই বচ্চন পরিবারের

0
182

বিনোদন ডেস্ক : গত ২৮ অক্টোবর মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। দীর্ঘদিন পর এ সিনেমায় আবারো দেখা গেছে গ্ল্যামারাস ঐশ্বরিয়াকে। সিনেমার ট্রেইলারে রণবীর কাপুরের সঙ্গে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যেও দেখা গেছে তাকে।
শোনা যাচ্ছিল, সিনেমায় রণবীর-ঐশ্বরিয়ার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে নাকি নাখোশ বচ্চন পরিবার। যদিও বচ্চন পরিবারের পক্ষ থেকে বিষয়টি মোটেও সত্য নয় বলে জানানো হয়। তবে পর্দায় রণবীর-ঐশ্বরিয়ার রোমান্সটা হয়তো অভিষেক এখনো মেনে নিতে পারেননি। কারণ এখনো অ্যায় দিল হ্যায় মুশকিল দেখেননি এই অভিনেতা।
সম্প্রতি মুম্বাইয়ে একটি ফ্যাশন শো অনুষ্ঠানে শো-স্টপার ছিলেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দা। তাকে উৎসাহ দিতে অনুষ্ঠানে হাজির ছিলেন পুরো বচ্চন পরিবার। তবে ছিলেন না ঐশ্বরিয়া। সেখানেই ভারতীয় একটি সংবাদমাধ্যমকে অভিষেক জানান, এখনো স্ত্রীর সদ্য মুক্তি পাওয়া সিনেমাটি দেখেনেনি তিনি।
এ প্রসঙ্গে অভিষেক বলেন, ‘আমি এখনো অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি দেখিনি। আমার ফুটবল টিমের সঙ্গে ভ্রমণে ব্যস্ত আছি। অবশ্য সিনেমাটির কিছু অংশ দেখেছি, আর শুটিংয়ের অভিজ্ঞতা ঐশ্বরিয়া আমার সঙ্গে শেয়ার করেছে।’
এদিকে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার বিশেষ প্রদর্শনীতে জয়া বচ্চন ও অমিতাভ দুজনকেই আমন্ত্রণ জানিয়েছিলেন করণ জোহর। কিন্তু সেখানে উপস্থিত ছিলেন না বচ্চন পরিবার। এছাড়া ঐশ্বরিয়া এবং তার পরিবারের জন্য বাড়িতেই একটি বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছিল। সেখানেও জয়া-অমিতাভ সিনেমাটি দেখেননি। তবে কী বচ্চন পরিবার অ্যায় দিল হ্যায় মুশকিল দেখতে চাইছেন না?

Share on Facebook