হিল পরছেন শাহীদ!

0
162

বিনোদন ডেস্ক : ঋতুপর্ণা সেনগুপ্ত আর রাজপাল যাদবের ‘ম্যায়, মেরি পতœী অউর উও’ ছবিটার কথা মনে আছে? সেই যেখানে স্ত্রীর উচ্চতা ছিল স্বামীর চেয়ে বেশি আর তা নিয়ে সমাজে শুরু হয় কানাকানি!
মুশকিল হলো, এবার এই এক সমস্যায় পড়েছেন শাহীদ কাপুরও। স্ত্রীর উচ্চতা তার চেয়ে বেশি হয়ে যাওয়ায় তিনি চিন্তিত।
স্ত্রী বলতে অবশ্য এখানে দীপিকা পাডুকোনের কথাই ধরতে হবে। সমস্যাটা তো তাকে নিয়েই। তিনিই সঞ্জয় লীলা বনশালির কানে দিয়েছিলেন যে, রুপালি পর্দায় তার উপযুক্ত স্বামী হতে পারবেন কেবল শাহীদ কাপুর! দু’জনের স্টারডম মিলে যাবে, স্বামীকে স্টারডমে স্ত্রীর চেয়ে ছোট মনে হবে না।
সেই কারণ দেখিয়েই বনশালির নতুন ছবি ‘পদ্মাবতী’ থেকে ভিকি কৌশলকে তাড?িয়েছিলেন নায়িকা এবং চিতোরের রানী পদ্মাবতীর স্বামী রতন সিংয়ের চরিত্রে কাজ পেয়েছিলেন শাহীদ!
কার্যত দেখা গেল, এখানেও স্বামীটি স্ত্রীর সমকক্ষ নন, উচ্চতার দিক থেকে! দীপিকা পাডুকোন শাহিদ কাপুরের চেয়ে বেশ লম্বা।
এ দিকে, সেই সময়ের রাজপুতানার কথা ধরলে স্বামী কখনই স্ত্রীর চেয়ে উচ্চতায় ছোট হতে পারেন না। তাহলে উপায়?
সেটা কারও মাথায় আসছে না। অন্তত পরিচালক এই সমস্যার কোনো সমাধান করতে পারছেন না। তিনি মহা বিপদে পড়ে কেবল আদেশ দিয়েছেন শাহীদকে- যে ভাবেই হোক, তাকে দীপিকার চেয়ে লম্বা হতেই হবে।
তাই উপায় না দেখে শাহীদ কাপুর শুরু করেছেন প্রয়োজনের চেয়ে  বড় মাপের হিল পরা। এছাড়া অন্য কোনো ভাবে তিনি উচ্চতায় দীপিকা পাডুকোনকে ছাড?াবার কথা ভেবে বের করে উঠতে পারেননি। শুটিং দলের সবাই হাসছে বটে, কিন্তু কী আর করা যায়!

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here