আবার একসঙ্গে তারা

0
181

বিনোদন ডেস্ক :সুজিত সরকার পরিচালিত ‘পিকু’ ছবিতে অভিনয় করে দর্শকদের ভালোবাসা জিতে নিয়েছেন ইরফান খান ও দীপিকা পাড়ুকোন। এবার এই জুটির রসায়ন আবার রূপালি পর্দায় দেখতে পাবে তাদের ভক্তরা।
বলিউডের জনপ্রিয় পরিচালক বিশাল ভরদ্বাজের সহযোগী হানি ট্রেহানের পরিচালিত ছবিতে দেখা যাবে ইরফান-দীপিকা জুটিকে। নাম ঠিক না হওয়া ছবিটি প্রযোজনা করবেন প্রেরণা আরোরা ও অর্জুন এন কাপুর। এর আগে অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট’ ও ‘রুস্তম’ ছবি প্রযোজনা করেছেন প্রেরণা।
শোনা যাচ্ছে, আশি দশকের মাফিয়া রানী স্বপ্না দিদি চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। এছাড়া, ইরফান খানকে পাওয়া যাবে গ্যাস্টার রহিম খান চরিত্রে। যারা দু’জন মিলে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমকে মারার পরিকল্পনা করেন।এ প্রসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, ছবির চিত্রনাট্য শোনার পর দীপিকার খুব পছন্দ হয়। বিশেষ করে মাফিয়া রানী স্বপ্না দিদি চরিত্রটি তার বেশি ভালো লাগে। যে কিনা তার স্বামীর মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য সারজাহর একটি ক্রিকেট স্টেডিয়ামে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমকে মারার পরিকল্পনা করেন। কিন্তু দুর্ভাগ্যবশত স্বপ্নার পরিকল্পনার কথা আগেই জেনে তাকে মেরে ফেলেন ইব্রাহিম।

Share on Facebook