admoc
Kal lo

,

admoc
Notice :
«» গুগল ম্যাপে রাস্তা পাশাপাশি দেখা যাবে সৌরজগৎ «» পাট খাতে খুলনা সোনালী ব্যাংকের ১৫০০ কোটি টাকা আদায় অনিশ্চিত «» নিউইয়র্কে বাংলাদেশীর ওপর হামলার প্রতিবাদে বিশাল র‌্যালি ও সমাবেশ «» শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত, লঞ্চ ও স্পিডবোট বন্ধ «» ন্যাশনাল ব্যাংকের আয়োজনে চট্টগ্রামে মানি লন্ডারিং প্রতিরোধ কর্মশালা অনুষ্ঠিত «» মাগুরায় আশা’র ৫০০ কোটি টাকা ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা নির্ধারণ «» জুরাছড়ি উপজেলাধীন একমাত্র স্বাস্থ্য কমপ্লেক্সটির বেহাল দশা «» মিয়ানমারে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ৫ «» জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী পালিত «» চট্টগ্রামে অস্ত্রসহ যুবক গ্রেফতার

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফার্মাসিস্ট দিবস পালিত

exf91ii6

টাঙ্গাইল প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে ফার্মেসী বিভাগের উদ্যোগে ২৫ সেপ্টেম্বর ‘‘বিশ^ ফার্মাসিস্ট দিবস’’ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি ও ফ্রি বাড গ্রুপিং কার্যক্রম। সকাল ১০ টায় র‌্যালির মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়। র‌্যালিটি বিভাগের সামনে থেকে শুরু হয়ে বিশ^বিদ্যালয়ের একাডেমিক ভবন প্রদক্ষিণ করে পুনরায় বিভাগের সামনে এসে শেষ হয়। এতে লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. এ. এস. এম সাইফুল্লাহ্, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন  ড. পিনাকী দে, প্রক্টর অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করেন।
উলেখ্য ২০০৯ সনে ইস্তাম্বুলে ওহঃবৎহধঃরড়হধষ ঢ়যধৎসধপবঁঃরপধষং ঋবফবৎধঃরড়হ ( ঋওচ) ‘‘ডড়ৎষফ চযধৎসধপরংঃ উধু’’ পালন করার সিদ্ধান্ত গ্রহণ করে, তার পর থেকে প্রতি বছর ২৫শে সেপ্টেম্বর ‘‘ডড়ৎষফ চযধৎসধপরংঃ উধু’’ পালিত হচ্ছে। প্রতি বছর ( ঋওচ) একটি করে থিম/শোগান ঠিক করে যা বিশ^ব্যাপী পালিত হয়। ২০১৭ সালের শ্লোগান দদঋৎড়স ৎবংবধৎপয ঃড় যবধষঃযপধৎব ণঙটজ চঐঅজগঅঈওঝঞ ওঝ অঞ ণঙঙজ ঝঊজঠওঈঊ’’ আর এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের প্রতিটি সরকারি ও বেসরকারি বিশ^বিদ্যালয়গুলো দিবসটি পালন করে আসছে।

Share Button
Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী