admoc
Kal lo

,

admoc
Notice :
«» গুগল ম্যাপে রাস্তা পাশাপাশি দেখা যাবে সৌরজগৎ «» পাট খাতে খুলনা সোনালী ব্যাংকের ১৫০০ কোটি টাকা আদায় অনিশ্চিত «» নিউইয়র্কে বাংলাদেশীর ওপর হামলার প্রতিবাদে বিশাল র‌্যালি ও সমাবেশ «» শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত, লঞ্চ ও স্পিডবোট বন্ধ «» ন্যাশনাল ব্যাংকের আয়োজনে চট্টগ্রামে মানি লন্ডারিং প্রতিরোধ কর্মশালা অনুষ্ঠিত «» মাগুরায় আশা’র ৫০০ কোটি টাকা ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা নির্ধারণ «» জুরাছড়ি উপজেলাধীন একমাত্র স্বাস্থ্য কমপ্লেক্সটির বেহাল দশা «» মিয়ানমারে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ৫ «» জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী পালিত «» চট্টগ্রামে অস্ত্রসহ যুবক গ্রেফতার

শ্রীপুরে শিশু পল্লী প্লাসের প্রতিষ্ঠাতাকে গণসংবর্ধনা

Untitled-5

বাংলাদেশি নাগরিকত্ব অর্জন
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে অনাথ শিশু ও মায়েদের আশ্রম “শিশু পল্লী প্লাস”র প্রতিষ্ঠাতা যুক্তরাজ্যের নাগরিক প্যাট্টিসিয়া কারকে সন্মানসূচক বাংলাদেশি নাগরিকত্ব প্রদান করায় তেলিহাটি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংবর্ধনার দেয়া হয়েছে। ২৫ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায় তেলিহাটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে তাকে সংবর্ধনা দেয়া হয়।
ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাতেন সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম রেহেনা আক্তার। আরো উপস্থিত প্রকল্প মিয়ান মাইকেল জাহাঙ্গীর, প্যানেল চেয়ারম্যান মোবারক হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মোড়ল প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আক্তার বলেন, মানব সম্পদ উন্নয়নে দীর্ঘদিন যাবৎ শিশু পল্লী প্লাস কাজ করে যাচ্ছে। বাংলাদেশের দুস্থ মা ও শিশুদের জীবন মান উন্নয়ন, দক্ষতা বৃদ্ধি, এতিম অসহায় শিশুদের লেখাপড়ার মাধ্যমে সমাজে পূনর্বাসিত করে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বাংলাদেশ সরকার তাঁকে বাংলাদেশের নাগরিকত্ব প্রদান করে একটি আলোকিত দৃষ্টান্ত স্থাপন করেছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে শিশু পল্লী প্লাসের প্রতিষ্ঠাতা পরিচালক প্যাট্টিসিয়া কার বলেন, ১৯৮৯ সালে শিশু পল্লী প্লাস যাত্রা শুরু করে। পরে তিল তিল করে ২৮বছরে অনেক ক্ষেত্রেই তাঁর স্বপ্ন পূরণ করতে সমর্থ হয়েছে। বাংলাদেশের দুস্থ মা ও শিশু, সুবিধাবঞ্চিত পথ শিশু, এতিম-অসহায়দের শিক্ষার সুযোগ সৃষ্টি, প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি ও পূনর্বাসনে কাজ করে যাচ্ছে শিশু পল্লী প্লাস। তাঁকে বাংলাদেশ সরকার যে সন্মানসূচক নাগরিকত্ব দিয়েছেন এর মাধ্যমে তিনি একজন বাংলাদেশি হতে পেরে অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

Share Button
Share on Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী