বএিনপি নর্বিাচনে না আসলে অস্তত্বি সংকটে পড়বে : তোফায়লে

0
13

ভোলা প্রতনিধিি : আওয়ামী লীগরে উপদষ্টো পরষিদ সদস্য এবং বাণজ্যিমন্ত্রী তোফায়লে আহমদে বলছেনে, আগামী জাতীয় সংসদ নর্বিাচনে বএিনপি না আসলে অস্তত্বি সংকটে পড়ব।ে
তনিি বলনে, র্বতমান সরকাররে অধীনে নর্বিাচনে আসা ছাড়া বএিনপ’ির আর কোন বকিল্প নইে।
বানজ্যিমন্ত্রী শুক্রবার সকালে ভোলা জলোর লালমোহন উপজলোর ধলীগৌরনগর ইউনয়িনরে হাজরি হাটে আলহাজ্ব আব্দুল হান্নান হাওলাদার শক্ষিা বৃত্তি ও সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতথিরি বক্তব্যে এ কথা বলনে। ভোলা সমতিরি আয়োজতি এ অনুষ্ঠানে সভাপতত্বি করনে সমতিরি সভাপতি অধ্যাপক ড. মো: মাকসুদ হলোলী। অনুষ্ঠানে বশিষে অতথিি ছলিনে ভোলা-৩ আসনরে সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এবং ভোলা-২ আসনরে সংসদ সদস্য আলী আজম মুকুল। আরও বক্তব্য রাখনে- জলো প্রশাসক মোঃ সলেমিউদ্দনি, ভোলা সমতিরি সম্পাদক শহদিুল হক মুকুল, জলো আওয়ামী লীগরে সাংগঠনকি সম্পাদক মইনুল হোসনে বপ্লিব প্রমুখ। নর্বিাচন বানচাল করার মত সাংগঠনকি শক্তি বএিনপ’ির নইে উল্লখে করে বাণজ্যিমন্ত্রী বলনে, ‘যারা ২০১৩, ১৪ ও ১৫ সালরে মতো সন্ত্রাসী র্কাযকলাপ করবে তাদরে কঠোরভাবে দমন করা হব’ে।
তনিি আরো বলনে, খালদো জয়িা ২০১৩ সালে দশেটাকে তছনছ করতে চয়েছেলিো। ২০১৪ সালে বহু মানুষকে হত্যা করছেলিো। নরিীহ মানুষকে আগুন দয়িে পুড়য়িে মরেছে।ে বএিনপ’ির আমলে খালদো জয়িার ছলেে হাওয়া ভবন বানয়িে দশেটাকে লুটপাটে ব্যস্ত ছলিো।
আগামী জাতীয় সংসদ নর্বিাচনে আওয়ামী লীগ রাষ্ট্র পরচিালনার দায়ত্বি পাবে বলে আশাবাদ ব্যক্ত করে তোফায়লে আহমদে বলনে, ‘স্বাধীনতা বরিোধীদরে নয়িে বএিনপি জোট কভিাবে সাধারণ ভোটারদরে কাছে ভোট চাইতে যাবে সটো একটা সংশয়’। ভোলায় অবকাঠামো উন্নয়নে ৪’শ ৬৫ কোটি টাকা বরাদ্দ দয়ো হয়ছেে উল্লখে করে বাণজ্যিমন্ত্রী বলনে, ‘এই প্রকল্পটি বাস্তবায়ন হলে জলোয় আর কোন রাস্তা কাঁচা থাকবনো। নদী ভাঙ্গন রোধে এখানে প্রায় ১৭’শ কোটি টাকার কাজ চলছ’ে।
তনিি বলনে, বএিনপ’ির আমলওে উন্নয়ন কাজরে জন্য র্অথ বরাদ্দ দয়ো হতো। কন্তিু সে টাকা নতো-র্কমীদরে পকটেে ডুকত। লুটপাটে ব্যস্ত ছলিো বএিনপ।ি তারা যদি আবারো ক্ষমতা পায় তাহলে দশেটাকে ধ্বংস করে ছাড়ব।ে

Share on Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here